সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

সিলেটে বিআরটিসি বাস আটকে দিল পরিবহন শ্রমিকরা, ম্যানেজার লাঞ্ছিত

তরফ নিউজ ডেস্ক: সিলেট-মৌলভীবাজার-হবিগঞ্জ রোডে চালু হওয়া বিআরটিসির নতুন বাস চালু হলেও বন্ধ করে দিয়েছে সাধারণ পরিবহণ শ্রমিকরা। এসময় বিআরটিসি সিলেটের ম্যানেজারকে মারধর করে শ্রমিকরা।

রোববার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শ্রমিকরা এসে বিআরটিসি কাউন্টারে তালা লাগিয়ে দেয় এবং ম্যানেজারের সরকারি গাড়ি ভাংচুর করে।

বিআরটিসি কর্তৃপক্ষের অভিযোগ তাদের কাউন্টার থেকে নগদ প্রায় সাড়ে ১২ হাজার টাকা এবং একটি ল্যাপটপ ছিনিয়ে নেয় পরিবহন শ্রমিকরা।

হুমায়ুন রশীদ চত্বরে বিআরটিসি কাউন্টারের ম্যানেজার অভিযোগ করেন, সকালে ৯ টায় শেরপুর মৌলভীবাজারগামী একটি বাস শেরপুরে অবরোধ করে পরিবহন শ্রমিকরা। এরপর সকাল সাড়ে নয়টায় হুমায়ুন রশীদ চত্বরে বিআরটিসি কাউন্টারে ১০-১৫ জন পরিবহন শ্রমিক এসে অতর্কিতে হামলা চালায়।

এসময় তারা কাউন্টারে লুটপাট ও ডিপো ইনচার্জ জুলফিকার আলিকে লাঞ্ছিত করে। ভেঙে ফেলে তার সরকারি গাড়ীর কাচ।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পরিবহন শ্রমিক নেতারা দাবি করেন, তাদের সাথে আলোচনা না করে ও তাদের অনুমতি না নিয়ে চালানোয় তারা ক্ষুব্ধ।

তবে, এরপর থেকে আর কোনো বাস কাউন্টার ছেড়ে যায়নি। তবে, শেষ খবর পাওয়া পর্যন্ত (১১.৪০) পুলিশি প্রহরায় বাস ছড়ার প্রস্তুতি চলছে বলে জানান সংশ্লিষ্টরা।

বিআরটিসি সিলেটের ম্যানেজার জুলফিকার আলী বলেন, আমরা আইনি পদক্ষেপ নিবো। সেজন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করা হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে সচিবালয়ে সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com